আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
পরিচ্ছন্নতা কর্মীর জুতার ভেতর থেকে ৪ কেজি স্বর্ণ উদ্ধার
Published : Thursday, 25 January, 2018 at 10:51 AM, Count : 460
পরিচ্ছন্নতা কর্মীর জুতার ভেতর থেকে ৪ কেজি স্বর্ণ উদ্ধারস্টাফ রিপোর্টার : ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪ কেজি ৬৪ গ্রাম স্বর্ণ আটক করেছে শুল্ক বিভাগ।

বুধবার রাত ১২টার দিকে তাকে আটক করা হয়। স্বর্ণ রাখার জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইনসের এক পরিচ্ছন্নতা কর্মীকে আটক করা হয়। আটককৃত বিমানকর্মীর নাম মোস্তফা কামাল। তিনি বিমান বাংলাদেশ এয়ারলাইনসে ক্লিনার হিসেবে কাজ করে আসছিলেন।

ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার সাইদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাস্টম হাউসের প্রিভেন্টিভ দল বিমানকর্মী মোস্তফা কামালকে আটক করেছে। তার পরনে পায়ের জুতার ভেতর থেকে চল্লিশটির মতো সোনার বার পাওয়া যায়। যার ওজন প্রায় ৪ কেজি ৬৪০ গ্রাম। এ ব্যাপারে বিস্তারিত তথ্য সংবাদ সম্মেলন করে জানানো হবে বলেও জানান তিনি।

কাস্টমস হাউস সূত্রে জানা গেছে, উদ্ধার হওয়া সোনার বারের সোনার বারের আনুমানিক মূল্য ২ কোটি ৩২ লাখ টাকা। আটককৃতের জুতার মধ্য দেখে চল্লিশটির মতো সোনার বার পাওয়া যায়। যার আনুমানিক ওজন চার কেজি ৬৫০ গ্রাম। আটক মোস্তফার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি