আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
যৌতুকের জন্য স্ত্রীর কিডনি বিক্রি !
Published : Tuesday, 6 February, 2018 at 6:41 PM, Count : 324
যৌতুকের জন্য স্ত্রীর কিডনি বিক্রি !ভোরের ডাক ডেস্ক : ভারতে যৌতুকের টাকার জন্য স্ত্রীর কিডনি বিক্রি করেছেন এক ব্যক্তি। পশ্চিমবঙ্গ রাজ্যের মুর্শিদাবাদের ফারাক্কায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এদিকে, অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, মুর্শিদাবাদের লালগোলা এলাকার বিশ্বজিতের সঙ্গে দুই বছর আগে বিন্দু গ্রামের রীতা সরকারের বিয়ে হয়। কিন্তু, শ্বশুরবাড়ির লোকজন বিয়ের পর থেকেই দুই লাখ টাকা যৌতুকের জন্য চাপ দেয়া শুরু করে। কিছুদিন আগে অসুস্থ হয়ে পড়লে রীতাকে কলকাতায় নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা জানান, গলব্লাডারে পাথর অপারেশনের জন্য রীতাকে ওষুধ দেয়া হয়। ওষুধ খাওয়ার পরেই জ্ঞান হারান রীতা। অপারেশনের পর আবারও শ্বশুরবাড়িতে ফিরে যান রীতা। শ্বশুরবাড়িতে ফেরার পরই শুরু হয় যৌতুকের জন্য অত্যাচার।

এর পরিপ্রেক্ষিতে শ্বশুরবাড়ি ছেড়ে বাবার বাড়ি চলে যান রীতা। সেখানে ফেরার পর শিলিগুঁড়ি বেড়াতে গিয়ে আবারও শরীর খারাপ হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয় রীতাকে। তখনই আল্ট্রাসোনোগ্রাফিতে ধরা পড়ে ডানদিকের কিডনি নেই তার।

রীতা অভিযোগ জানান, শ্বশুরবাড়ির লোকজন গলব্লাডারে পাথর অপারেশনের নামে তার কিডনি বিক্রি করে দিয়েছে।  

তথ্যসূত্র: জি-নিউজ


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি