আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
নৌকার কথা বলতে আপনাদের কাছে ছুটে এসেছি : কাজী জাফরউল্লাহ
Published : Saturday, 10 February, 2018 at 4:26 PM, Count : 1051
নৌকার কথা বলতে আপনাদের কাছে ছুটে এসেছি : কাজী জাফরউল্লাহভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা : এ বছরই পদ্মা সেতু চালু হচ্ছে, এ উন্নয়ন নৌকার, এ উন্নয়ন শেখ হাসিনার, আপনাদের কাছে এই নৌকার কথা বলতেই আমি ছুটে এসেছি।

শনিবার দুপুরে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ তুজারপুর ইউনিয়নে জান্দি গ্রামের এক পথ সভায় এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আর বলেন, ভাঙ্গাকে ভাঙ্গা নাম থেকে সুন্দর করতে ২৬হাজার কোটি টাকা ব্যয়ে রেললাইন এনেছি, এখন আমার ভাঙ্গার জনগণ পুনে এক ঘন্টায় ঢাকা থেকে বাড়ী পৌছাতে পারবে। আমাদের ৫০ বছরের রাজনীতির উদ্দেশ্য আমার বাবা,চাচা,আমি ও আমার সহ-ধর্মিনী শুধু আপনাদের পাশে থেকে সেবা করা।

কাজী জাফরউল্লাহ বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকার পাশে থাকবেন এটাই আপনাদের কাছে আমার আবেদন।

পথসভায় আশুতোষ বিশ্বাসের সভাপতিত্বে তুজারপুর ইউনিয়নের ৮জন ইউপি সদস্য সহ প্রায় অর্ধশত নেতাকর্মী কাজী জাফরউল্লাহ গলায় ফুলের মালা দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। এরা হল-মঞ্জু মেম্বার,শওকত হোসেন, আবু কাশেম,শহীদ মাতুব্বার, চাঁন খাাঁন, টিপু মোল্লা, সংরক্ষিত রিনা বেগম ও হাওয়া বেগম।

ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আসলাম খাঁর পরিচালনায় বক্তব্য দেন,উপজেলা আ’লীগের সভাপতি সাইফুর রহমান মিরন, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, সহ-সভাপতি মো. জাকির হোসেন মিয়া, যুগ্ন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শাহীন শেখ (শাহিনুর), ঘারুয়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক শফিউদ্দিন মোল্লা, তুজারপুর ইউপির সাবেক ইউপি চেয়ারম্যান এম এ রশিদ নান্নু, সোহরাব ভুইয়া, নুরুল্লাগঞ্জের লুৎফর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক শেখ শাহীন প্রমূখ।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি