আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ       জিয়া চ্যারিটেবল মামলার শুনানি কাল পর্যন্ত মুলতবি       স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে দু’গ্রুপের সংঘর্ষ আহত ২০      
রুশ উড়োজাহাজ বিধ্বস্ত নিহত ৬ ক্রুসহ ৭১ আরোহী
Published : Monday, 12 February, 2018 at 10:47 AM, Update: 12.02.2018 10:54:52 AM, Count : 56
রুশ উড়োজাহাজ বিধ্বস্ত নিহত ৬ ক্রুসহ ৭১ আরোহীন্তর্জাতিক ডেস্ক : ৭১ জন আরোহী নিয়ে রাশিয়ার একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়েছে।

রবিবার বিকেলে মস্কোর দমোদিদভো বিমানবন্দর থেকে উড্ডয়নের কিছুক্ষণ পরই এটি রাডার থেকে হারিয়ে যায়। বিমানের সব আরোহী নিহত হয়েছে বলে জানিয়েছে রুশ গণমাধ্যম।

রাশিয়ার বার্তা সংস্থা ইন্টারফ্যাক্স জানিয়েছে, আঞ্চলিক রুটে চলাচলকারী দ্য সারটভ এয়ারলাইন্সের এএন-১৪৮  উড়োজাহাজটি মস্কো থেকে রাশিয়ার দক্ষিণের শহর অরস্ক যাচ্ছিল। এতে ৬৫ জন আরোহী ও ৬ জন ক্রু ছিল।

বার্তা সংস্থাটি জানিয়েছে, উড্ডয়নের কিছুক্ষণ পরেই উড়োজাহাজটি বিধ্বস্ত হয়েছে। এটি মস্কো অঞ্চলের রামেনস্কি জেলায় বিধ্বস্ত হয়েছে বলে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন।

একটি সূত্র ইন্টারফ্যাক্সকে বলেছে, ‘ক্রু ও যাত্রীদের বেঁচে থাকার কোনো সম্ভাবনা নেই।’

বার্তা সংস্থা তাস জানিয়েছে, ধ্বংসাবশেষের জায়াগা চিহ্নিত করা হয়েছে। কোনো আরোহীই আর বেঁচে নেই।

এক বিবৃতিতে ক্রেমলিন জানিয়েছে, প্রাথমিক তথ্য অনুযায়ী, উড়োজাহাজের কোনো আরোহীই বেঁচে নেই। এ ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রেসিডেন্ট পুতিন।

উল্লেখ্য, সাম্প্রতিক বছরগুলোতে রাশিয়ার বিমান সংস্থাগুলোর বিমান আরও দুটি দুর্ঘটনার শিকার হয়েছে। ২০১৬ সালের ডিসেম্বরে কৃষ্ণসাগরে বিধ্বস্ত হয় একটি বিমান, মারা যায় ৯২ জন। এছাড়া ২০১৫ সালের অক্টোবরে মিশরের সাইনাই এলাকায় বিধ্বস্ত হয় আরেকটি বিমান, যাতে মারা যায় ২২৪ জন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি