আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
এমন অদ্ভুত ঘটনাও ঘটতে পারে ক্রিকেটে!
Published : Monday, 12 February, 2018 at 3:51 PM, Count : 123
এমন অদ্ভুত ঘটনাও ঘটতে পারে ক্রিকেটে!খেলাধুলা ডেস্ক :  ২২ গজের খেলা ক্রিকেট মাঝে মধ্যে এমন সব বিস্ময়ের জন্ম দেয় যে হতবাক হতে হয়। আফগানিস্তান আর জিম্বাবুয়ের মধ্যে চলছে ওয়ানডে সিরিজ। প্রথম দুই ম্যাচে ঘটল অবাক করা এক ঘটনা। দুই ম্যাচেই দুই দলের স্কোর এক। নিজেদের ইনিংসে একই সংখ্যক উইকেট হারিয়েছে দুই দল। এমনকী জয়-পরাজয়ের ব্যবধান পর্যন্ত এক! 

নিঃসন্দেহে কাকতালীয় একটা ব্যাপার। কিন্তু বেশ মজার। প্রথম ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ে নেমে রহমত শাহের ১১৪ এমন অদ্ভুত ঘটনাও ঘটতে পারে ক্রিকেটে!রানের ইনিংসে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ৩৩৩ রান তুলেছিল আফগানিস্তান। জবাবে জিম্বাবুয়ের ইনিংস শেষ হয় ১৭৯ রানে। আফগানিস্তান জিতেছিল ১৫৪ রানের বড় ব্যবধানে। একদিনের ব্যবধানে যে একই ফল জিম্বাবুয়ে ফিরিয়ে দিবে তা কি জানত আফগানরা? 
এমন অদ্ভুত ঘটনাও ঘটতে পারে ক্রিকেটে!
দ্বিতীয় ম্যাচে ঠিক একই ঘটনা ঘটল। তবে জয়ী দলের নাম জিম্বাবুয়ে। টসে জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ঠিক ৫ উইকেট হারিয়ে ৩৩৩ রান তোলে জিম্বাবুয়ে। ১২১ বলে ১২৫ রানের দুর্দান্ত সেঞ্চুরি হাঁকান ব্রেন্ডন টেইলর। জবাবে ঠিক ১৭৯ রানে অল-আউট হয়ে যায় আফগানিস্তান। জিম্বাবুয়ে জয় পায় ঠিক ১৫৪ রানের ব্যবধানে!


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি