আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
রাজনগরে পুলিশ মাঠে বিএনপি ঘরে
Published : Monday, 12 February, 2018 at 6:29 PM, Update: 12.02.2018 6:33:27 PM, Count : 854
রাজনগরে পুলিশ মাঠে বিএনপি ঘরেরাজনগর  (মৌলভীবাজার) সংবাদদাতা : গত বৃহস্পতিবার ৮ ফেব্রুয়ারি  জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৫ বছরের কারাদন্ড  হওয়ার পর থেকে যে সব কেন্দ্রীয় কর্মসূচি এসেছে তাতে মাঠে নামেনি রাজনগর উপজেলা বিএনপির দুই অংশই । তবে রায়ের দিন থেকে মাঠে টহলে আছে পুলিশ।

সোমবার কেন্দ্রীয়  বিএনপির ঘোষিত সারা দেশে মানববন্ধন  কর্মসূচি ছিল । কিন্ত রাজনগরের কোথাও সে কর্মসূচি পালন করার খবর পাওয়া যায়নি। তবে, ঠিকই পুলিশ ছিল সার্বক্ষনিক পহরায়। এদিকে উপজেলা বিএনপির নেতারা বলছেন জেলা শহর কাছে থাকায় সেখানের বিভিন্ন কর্মসূচি পালন হচ্ছে। সামনের দিনগুলোতে তারা কেন্দ্র ঘোষিত বিভিন্ন কর্মসূচি পালন করবেন।

রায়ের পর সারা দেশের বিভিন্ন এলাকায় বিএনপির নেতা-কর্মী বিক্ষোভ করছেন। জেলায় দু’একদিন বিক্ষোভ কর্মসূচির খবর শুনা গেলেও মাঠে দেখা যায়নি রাজনগর উপজেলার বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা। দেখা যায় বিভিন্ন নেতাকর্মী রায়ের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম  ফেসবুকে নানান ধরনের পোষ্ট করে সরব আছেন। অনেকে ক্ষোভ প্রকাশ করে নানান ধরনের বক্তব্য লিখছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। বেগম জিয়ার সিলেট সফরের সময় শেরপুরে অভ্যর্তনা জানায় মৌলভীবাজার জেলা বিএনপি।

এসময় জেলা সভাপতি সাবেক এমপি এম নাসের রহমানের নেতৃত্বাধীন রাজনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ হাকিম বক্স সুন্দর ও প্রচার সম্পাদক জগলু তরফদার পুলিশের হাতে আটক হলেও থানা হাজত থেকে ছাড়া পেয়ে যান। সাধারণ নেতাকর্মীরা বলছেন, পুলিশি ভয় ও গ্রুপিংয়ের কারনেই উপজেলা বিএনপির উভয় অংশ কেন্দ্র ঘোষিত বা কোন কর্মসূচি পালন করতে পারছে না। রাজনগর থানা পুলিশের তৎপরতার কারনেও ভয়ে আছেন অনেক নেতাকর্মী। গা বাছিয়ে চলছেন তারা। 

এব্যপারে উপজেলা বিএনপির সাধরণ সম্পাদক (এম নাসের রহমান অংশ) এমএ হাকিম বক্স সুন্দর বলেন, পুলিশি হয়রানির কারনেই কোন কর্মসূচিতে মাঠে নামা যাচ্ছে না। নেতাকর্মীদের গুছিয়ে সামনের দিনগুলোতে মাঠে তাখবেন তারা।

উপজেলা বিএনপির (বেগম খালেদা রব্বানী অংশের) সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান খান নাহাজ বলেন, মৌলভীবাজার-৩ (রাজনগর-সদর) আসনে এমপি হবেন এম নাসের রহমান। তার গ্রুপ কেন মাঠে নামছে না? আমরা নেত্রী ও দলের জন্য মন থেকে দোয়া করছি। 

এব্যপারে উপজেলা বিএনপির সভাপতি (এম নাসের রহমান অংশ) উত্তরভাগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিতু মিয়া বলেন, জেলা শহর নিকটে থাকায় রাজনগর কোন প্রোগ্রাম হচ্ছে না। ভবিষ্যতে কর্মসূচিগুলো রাজনগরেও পালন করা হবে। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি