আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
আজ ২০ দলীয় জোটের অবস্থান কর্মসূচি
Published : Tuesday, 13 February, 2018 at 10:25 AM, Count : 48
আজ ২০ দলীয় জোটের অবস্থান কর্মসূচিস্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় জোটের নেতা খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ পূর্ব ঘোষিত অবস্থান কর্মসূচি পালন করবেন জোটের নেতা-কর্মীরা।

মঙ্গলবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত রাজধানীর ইঞ্জিনিয়ারর্স ইন্সটিটিউশন মিলনায়তনে এই কর্মসূচি পালন করা হবে। এ ছাড়া সারা দেশের জেলা ও মহানগরের জোট সদস্যরা নিজ নিজ সুবিধা মত কর্মসূচি পালন করবে।

গতকাল সোমবার দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

শুরুতে অবস্থান কর্মসূচির জন্য স্থান নির্ধারণ করা হয়েছিল জাতীয় প্রেসক্লাবের সামনে। পরে বিএনপির পক্ষ থেকে গতকাল রাত সাড়ে ১০টায় গণমাধ্যমে পাঠানো ক্ষুদে বার্তায় অবস্থান কর্মসূচির স্থান পরিবর্তনের কথা জানানো হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেয় আদালত। এ ছাড়া বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড এবং ২ কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করা হয়।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি