আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
আত্মহত্যার শ্যুটিংয়ে ২ ছাত্রের মৃত্যু!
Published : Tuesday, 13 February, 2018 at 2:23 PM, Count : 86
আত্মহত্যার শ্যুটিংয়ে ২ ছাত্রের মৃত্যু!আন্তর্জাতিক ডেস্ক : ভারতে আত্মহত্যার দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল দুই ছাত্রের।

সোমবার সন্ধ্যায় দেশটির পশ্চিমবঙ্গ রাজ্যের বেলঘরিয়া ও দমদম স্টেশনের মাঝামাঝি স্থানে দুর্ঘটনাটি ঘটেছে।

সুনীল, শৈশব ও শৈনদ্বীপ নামের তিন বন্ধু শর্টফিল্ম বানানোর স্বপ্ন দেখেছিলেন বহুদিন থেকে। শৈশব বঙ্গবাসী কলেজ এবং সুনীল সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র। শৈনদ্বীপকে সঙ্গে নিয়ে ফিল্ম তৈরি করছিলেন তারা। অনেকদিন ধরেই চলছিল পরিকল্পনা।

ছবির প্রতিপাদ্য বিষয় ছিলো, এক বন্ধু আত্মহত্যা করতে যাচ্ছেন, আরেকজন তাকে বাঁচানোর চেষ্টা করছেন। সোমবার সন্ধ্যায় ছিলো সিনেমার শ্যুটিং।

সোমবার সন্ধ্যায় সিসিআর ব্রিজের নীচে শ্যুটিং চলছিল। প্রথমবার একটি ইঞ্জিন চলে এলে কোনোক্রমে রক্ষা পান তারা। তারপর পুরো শ্যুটিংয়ে ডুবে যায় তিন জনের মন। পিছন থেকে কখন যে লোকাল ট্রেন চলে আসে, তা টের পাননি কেউই।ঘটনাস্থলেই মারা যান শৈশব ও সুনীল, শৈনদ্বীপ বেঁচে যান।

মর্মান্তিক এই দুর্ঘটনায় বাকরুদ্ধ হয়ে পড়েছেন শৈনদ্বীপ। চোখের সামনে দুই বন্ধুর এই পরিণতি মেনে নিতে পারছেন না তিনি। শৈনদ্বীপের শূন্য দৃষ্টিই বলে দিচ্ছে তার মনের কথা। আর সন্তানকে হারিয়ে দুই মায়ের শূন্য বুকের হাহাকার ছড়িয়ে পড়েছে হাজারো মানুষের মনে। 

তথ্যসূত্র: এনডিটিভি


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি