আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
কোটালীপাড়ায় ১০ শিক্ষক আজীবন বহিস্কার
Published : Tuesday, 13 February, 2018 at 2:51 PM, Count : 659
কোটালীপাড়ায় ১০ শিক্ষক আজীবন বহিস্কারকোটালীপাড়া (গোপালগঞ্জ) সংবাদদাতা : গোপালগঞ্জের কোটালীপাড়ায় এসএসসি পরীক্ষা কেন্দ্রে দ্বায়িত্ব অবহেলার দায়ে ১০ শিক্ষককে বহিস্কার করা হয়েছে। 

মঙ্গলবার উপজেলার বলুহার ইসলামিয়া মাদ্রাসা কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জিলাল হোসেন ওই ১০ শিক্ষককে  আজীবন বহিস্কার করনে।

বহিস্কৃত শিক্ষকরা হলেন, প্রশান্ত বাড়ৈ, মনিরা বেগম, মনির হাওলাদার, কবিতা কীর্ত্তনীয়া, অশোক জয়ধর, শামিম আহমেদ, মহসিন তালুকদার, লায়েকুজ্জামান, নিয়াজ মকদুম ও জয়প্রকাশ বিশ্বাস। 

কোটালীপাড়া এসএসসি পরীক্ষা কেন্দ্রের সচিব সুরেশ দাস জানান, ইসলামিয়া মাদ্রাসা কেন্দ্রে এসএসসি’র পদার্থ বিজ্ঞান, ফিন্যান্স ও ব্যাংকিং এবং বাংলাদেশের ইতিহাস ও বিশ্ব সভ্যতা বিষয়ে পরীক্ষা শুরু হয়। পরীক্ষায় পরীক্ষার্থীদের বিভিন্ন  সেটের প্রশ্ন বিতরণ করা হয়। কিন্তু পরীক্ষার্থীরা খাতায় একই প্রশ্ন কোড পূরণ করে। ওই কেন্দ্রে দ্বায়িত্বরত ১০ শিক্ষক পরীক্ষার্থীদের প্রশ্ন কোড যাচাই বাচাই না করে স্বাক্ষর করেন। এতে শিক্ষরা সঠিক দ্বায়িত্ব পালন না করে অবহেলা করছেন।

উপজেলা নির্বাহী অফিসার পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে গিয়ে শিক্ষকদের দ্বায়িত্ব অবহেলার বিষয়টি দেখতে পান। পরে তিনি ওই ১০ শিক্ষককে পরীক্ষার দ্বায়িত্ব থেকে বহিস্কার করনে। ওই শিক্ষকরা আর  কোন দিনই পরীক্ষার দায়িত্ব পালন করতে পারবেন না। তাৎক্ষণিকভাবে বাইরে থেকে শিক্ষক এনে পরীক্ষা সম্পন্ন করা হয় বলে জানান কেন্দ্র সচিব।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি