আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
খালেদা অন্য কোনো মামলায় গ্রেফতার নন : স্বরাষ্ট্রমন্ত্রী
Published : Tuesday, 13 February, 2018 at 4:07 PM, Update: 13.02.2018 5:53:54 PM, Count : 62
খালেদা অন্য কোনো মামলায় গ্রেফতার নন : স্বরাষ্ট্রমন্ত্রীস্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন জিয়ার অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলা ছাড়া আর কোনো মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেফতার দেখানো হয়নি।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন নিম্ন আদালত। সেদিন থেকেই তিনি কারাগারে আছেন।

গত সোমবার কারা-মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল ইফতেখার উদ্দিন সাংবাদিকদের জানান, কুমিল্লা এবং ঢাকার তেজগাঁও ও শাহবাগ থানার তিনটি মামলায় খালেদা জিয়াকে "শ্যোন আরেস্ট" দেখানো হয়েছে।

খালেদা জিয়াকে আরও তিনটি মামলায় গ্রেফতার করার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, ‘জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয়েছেন বেগম খালেদা জিয়াকে। আর সেই মামলায়ই তিনি কারাগারে আছেন। এছাড়া আর কোনো মামলায় তাকে "শ্যোন আরেস্ট" কিংবা এ ধরনের কিছুই আমলে আনা হয়নি।

মন্ত্রী আরো বলেন, ‘তার নামে আরও দুটি মামলায় পিডব্লিউ (প্রোডাকশন ওয়ারেন্ট) রয়েছে। সেগুলোতে তিনি যথাসময়ে কোর্টে যাবেন, এ বিষয়ে আমাদের কিছু করার নেই। এবং আরো দুটি মামলায় তিনি জামিনেও আছেন।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, ‘শাহবাগ থানায় বড় পুকুরিয়া কয়লা খনি (৫৩ নম্বর) মামলা রয়েছে। ১৮ ফেব্রুয়ারি তিনি সেই মামলায় হাজিরা দিতে যাবেন। গ্যাটকো দুর্নীতি মামলাও রয়েছে। এছাড়াও তার নামে যে সব ওয়ারেন্ট রয়েছে সেগুলোর জন্য তাকে গ্রেফতার দেখানো হয়নি। এ বিষয়ে একটা ভুল তথ্য ছড়িয়েছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি