আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
আদমদীঘিতে ৪০ বোতল ফেনসিডিলসহ নারী গ্রেফতার
Published : Tuesday, 13 February, 2018 at 4:34 PM, Count : 40
আদমদীঘিতে ৪০ বোতল ফেনসিডিলসহ নারী গ্রেফতারআদমদীঘি (বগুড়া) সংবাদদাতা : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ঢাকাগামী কোচ তল্লাশি করে মমতাজ বেগম ওরফে সাবিনা (৩২) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সে দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার হরেকৃঞ্চপুর গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক সামছুল আলম বাদি হয়ে গত সোমবার রাতে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, নওগাঁ-ঢাকা মহাসড়কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা গতকাল দিনভর বিভিন্ন যানবাহন মাদক উদ্ধার তল্লাশি অভিযান চালিয়ে বিকেলে আদমদীঘির অদূরে শারীব সার কারখানার নিকট ঢাকাগামী একতা কোচে তল্লাশি করে যাত্রী বেশে বসে থাকা সাবিনা নামের ওই নারী মাদক ব্যবসায়ীকে আটক এবং তার নিকট থেকে অভিনব কায়দার রাখা ৪০ বোতল  ফেনসিডিল উদ্ধার করে হয়।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি