আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ       জিয়া চ্যারিটেবল মামলার শুনানি কাল পর্যন্ত মুলতবি       স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে দু’গ্রুপের সংঘর্ষ আহত ২০      
সিংড়ায় স্বামীর ওপর অভিমান করে গৃহবধূর আত্মহত্যা
Published : Wednesday, 14 February, 2018 at 6:36 PM, Count : 33
সিংড়া (নাটোর) সংবাদদাতা : নাটোরের সিংড়ায় স্বামীর ওপর অভিমান করে সালমা খাতুন ওরফে মরিয়ম (২৮) এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মঙ্গলবার ভোর রাতে উপজেলার পাকুরিয়া গ্রামে এই ঘটনা ঘটে। সালমা খাতুন একই উপজেলার কলম ইউনিয়নের হরিণা গ্রামের কৃষক মনতাজ আলীর মেয়ে। সিংড়া থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় এক যুগ পূর্বে নিহত গৃহবধূ সালমা খাতুন ওরফে মরিয়ম এর পাকুরিয়া গ্রামের আব্দুল হান্নানের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় কথা কাটা-কাটি হতো। তাদের সংসার জীবনে মনো মালিন্যর কারণে একাধিক বার গ্রাম সালিশও বসেছে। সোমবার রাতে তুচ্ছ একুট ঘটনাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটা-কাটি হয়। পরে গভীর রাতে সকলের অজান্তে বাড়ির পার্শ্বে কাঠাল গাছে গোলায় রশি দিয়ে আত্মহত্যা করে গৃহবধূ সালমা খাতুন ওরফে মরিয়ম। খবর পেয়ে সিংড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য নাটোর মর্গে প্রেরণ করে। সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, এবিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি