আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
রাজধানীর আট ভবনের ইউটিলিটি সার্ভিস বিচ্ছিন্ন ও আংশিক অংশ উচ্ছেদ
Published : Wednesday, 14 February, 2018 at 8:30 PM, Count : 36
স্টাফ রিপোর্টার : আবাসিক ভবনে বাণিজ্যিক ব্যবহার বন্ধে রাজধানীর নিকেতন এলাকায় আট ভবনের ইউটিলিটি সার্ভিস বিচ্ছিন্ন ও আংশিক অংশ উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক। গতকাল রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তার ও অথরাইজড অফিসার আদিলুজ্জামান এর নেতৃত্বে গঠিত টাস্কফোর্স এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে।
অভিযানে আটটি আবাসিক ভবনের পার্কিয়ের জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণের কারণে তিনটি রেস্টুরেন্ট, দুইটি গোডাউন, একটি বিউটি পার্লার, পাঁচটি দোকানসহ একটি ভবনের আংশিক উচ্ছেদ ও সীলগালা করে বন্ধ করা হয়অ এছাড়া, মোট পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় এই প্রতিষ্ঠান গুলোর ইউটিলিটি সার্ভিস বিচ্ছিন্ন করা হয়।
উচ্ছেদ অভিযানে রাজউক এর অঞ্চল-৪ (গুলশান,মহাখালী,পূর্বাচল) এর পরিচালক খন্দকার অলিউর রহমান, সহকারী অথরাইজড অফিসার মাকিদ এহসান, প্রধান ইমারত পরিদর্শক আবু হানিফ সরকার, ইমারত পরিদর্শক সাইফুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি