আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
টি-টোয়েন্টি সিরিজে সাকিবের জায়গায় অপু
Published : Wednesday, 14 February, 2018 at 8:37 PM, Count : 33
স্পোর্টস রিপোর্টার : ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে আঙুলে চোট পেয়ে টেস্ট সিরিজ থেকে ছিটকে যান বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। প্রথম টি-টোয়েন্টিতেও থাকতে হচ্ছে দলের বাইরে। সাকিব আল হাসানকে নিয়েই ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছিল। এখন তার জায়গায় ডাক পেয়েছেন নাজমুল ইসলাম অপু। টিম ম্যানেজমেন্টের প্রত্যাশা ছিল সিরিজ শুরুর আগেই সুস্থ হয়ে উঠবেন বিশ্বসেরা অলরাউন্ডার। কিন্তু সেরে উঠতে আরও দুই সপ্তাহ সময় লাগবে। এমতাবস্থায় একজন বাঁহাতি স্পিনারের প্রয়োজনীতা অনুধাবন করে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে ডাকা হয়েছে অপুকে। গতকাল এক আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে এই তথ্য জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। এর আগে টেস্ট সিরিজেও সাকিবের জায়গায় ৩ জন স্পিনারকে নিয়েছিলেন নির্বাচকরা। যার মধ্যে বাঁহাতি স্পিনার ছিলেন ২ জন। সানজামুল ইসলাম প্রথম টেস্ট এবং আব্দুর রাজ্জাক দ্বিতীয় টেস্ট খেলেছিলেন। তবে টি-টোয়েন্টির জন্য অপুকেই বিবেচনা করেছে বিসিবি। মূলত, বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে ভালো খেলার পুরষ্কার পেলেন ২৬ বছর বয়সী অপু। রংপুর রাইডার্সের চ্যাম্পিয়ন হওয়ার পথে দারুণ অবদান ছিল তার। ১০ ম্যাচে উইকেট পেয়েছিলেন ১২টি। ওভার প্রতি মাত্র ৬.৫৩ রান দিয়ে। সবচেয়ে বড় কথা, দলের প্রয়োজনে গুরুত্বপূর্ণ সময়ে উইকেট নিয়ে ব্রেক থ্রু এনে দেয়ার সামর্থ্য রাখেন। অপু অবশ্য আনুষ্ঠানিক ঘোষণার আগেই গতকাল অনুশীলন করেছেন দলের সঙ্গে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি