আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
প্রধানমন্ত্রীর কাছ থেকে ৫ লাখ টাকা পেল সাবিনার পরিবার
Published : Wednesday, 14 February, 2018 at 8:37 PM, Count : 46
স্পোর্টস রিপোর্টার : অকালে ঝরে যাওয়া একটি সম্ভাবনাময়ী ফুটবলারের নাম সাবিনা ইয়াসমিন। যে নারী ফুটবলাররা বাংলাদেশের ফুটবলকে জাগিয়ে রেখেছে তাদের অন্যতম সদস্য ছিলেন সাবিনা ইয়াসমিন; কিন্তু নিয়তির কাছে হার মানতে হয়েছিল অদম্য সাহসী এই তরুণী ফুটবলারকে। গত ২৬ সেপ্টেম্বর জ্বরে ভুগে হঠাৎ পৃথিবীকেই বিদায় জানিয়ে দিলেন কলসিন্দুরের এই নারী ফুটবলার। সাবিনারা দুই বোন ও এক ভাই। বাবা অনেক আগেই মারা গেছেন। অভাবের সংসারে মা ফজিলা বেগমের সব আশা-ভরসা ছিল মেয়েকে ঘিরেই।
যে মেয়ে জাতীয় পর্যায়ে এসে অনূর্ধ্ব-১৫ ফুটবল দলে জায়গা করে নিতে পারে, তাকে নিয়ে তো মায়ের-পরিবারের আশা জন্ম নিতেই পারে; কিন্তু অকালে মেয়েকে হারিয়ে যেন অকুল পাথারে পড়ে গেলো পুরো পরিবার। এমন পরিস্থিতিতে সাবিনার দরিদ্র পরিবারের পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাদের জন্য ৫ লাখ টাকা বরাদ্ধ দিয়েছেন তিনি।
সাবিনার পরিবার এবং তাদের দুর্দশার কথা বারবারই উঠে এসেছে বাংলাদেশের বিভিন্ন মিডিয়ায়। যার ফলশ্রুতিতে ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে সাবিনার পরিবারের জন্য সাহায্য চেয়ে চিঠি পাঠানো হয় প্রধানমন্ত্রীর কাছে। এরই পরিপ্রেক্ষিতে সাবিনার পরিবারের জন্য ৫ লাখ টাকা বরাদ্ধ দেয়া হয়। তবে এই টাকা থাকবে সঞ্চয়পত্র হিসেবে।
প্রধানমন্ত্রীর সাহায্য পেয়ে তাকে ধন্যবাদ জানিয়েছেন সাবিনার মা ফজিলা বেগম। তিনি বলেন,স্কুলের ম্যাডাম আমাকে ডেকে টাকার কথা বলেছেন।
আজও (সোমবার) আমাকে ডাকা হয়েছিল। আমার তো কিছু নেই। এই টাকাটা পেয়ে বড় উপকার হলো। প্রধানমন্ত্রীকে অনেক ধন্যবাদ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি