আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
অপেক্ষা করুন, প্রশ্ন ফাঁসকারিরা ধরা পড়বে : স্বারাষ্ট্রমন্ত্রী
Published : Wednesday, 14 February, 2018 at 8:45 PM, Count : 27
স্টাফ রিপোর্টার : সবাইকে একটু অপেক্ষা করতে বলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, প্রশ্ন ফাঁসকারী চক্রকে তারা ধরে ফেলবেন। গতকাল মঙ্গলবার সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা জানান। চলমান এসএসসি ও সমমানের পরীক্ষায় প্রায় প্রতিদিনই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্নফাঁসের অভিযোগ উঠছে।
নানা ধরনের উদ্যোগ নেয়া হলেও ঠেকানো যাচ্ছে না প্রশ্নফাঁস। প্রশ্নফাঁস নিয়ে আইনশঙ্খলা বাহিনীর তৎপরতার বিষয়ে জানতে চাইলে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, আমরা রোজ অ্যারেস্ট করছি। যারা এর সঙ্গে লিঙ্ক আছে তা আমরা খুঁজে বের করার চেষ্টা করছি। সরকার বলছে না প্রশ্নফাঁস হয়েছে, তবে ফাঁসের সঙ্গে জড়িত থাকায় গ্রেফতার করার বিষয়টি সাংঘর্ষিক কিনা- এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আমরা গ্রেফতার করছি সঙ্গে জানিয়ে দিচ্ছি, এরা এ কাজের সঙ্গে জড়িত, প্রশ্নফাঁস হলো কি-না সেটা শিক্ষামন্ত্রী জানেন। প্রশ্নফাঁস হয়ে গেছে বলে হইচই করছে, কিংবা পয়সার লেনদেন করছে, কিংবা ফাঁসের চেষ্টা করছে, সেগুলো আমরা দেখছি। প্রশ্নফাঁসের সঙ্গে জড়িতদের মূল হোতাদের ধরা হচ্ছে না- এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, একটু অপেক্ষা করেন। যারা এ ধরনের ফাঁস করেন, কিংবা চেষ্টা করেন সেই চক্রকে আমরা ধরে ফেলব। আমার সেজন্য শিক্ষা মন্ত্রণালয়ের সঙ্গে যোগাযোগ করে তাদের পরামর্শ নিয়ে যারা (প্রশ্নফাঁস) করছে তাদের ধরে ফেলব।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি