আজ সোমবার, ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
আট মাস পরপ্রসূন শুটিংয়েফিরলেন
Published : Wednesday, 14 February, 2018 at 8:45 PM, Count : 33
প্রায় আট মাস পর আবারো চলচ্চিত্রের শুটিংয়ে ফিরলেন মডেল-অভিনেত্রী প্রসূন আজাদ। শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’ শীর্ষক ছবির শুটিং শুরু করেন বলে জানান তিনি। এই ছবিতে প্রসূন জুটি বাঁধছেন জনপ্রিয় অভিনেতা বাপ্পির সঙ্গে। দীর্ঘদিন শিডিউল জনিত সমস্যার কারণে ছবিটির শুটিং বন্ধ ছিল। প্রসূন বলেন, ছবিটির শুটিং শুরু করতে পেরে ভালো লাগছে। এই ছবিটি নিয়ে আমি আশাবাদী। অনেক সুন্দর একটি গল্প নিয়ে এটি নির্মাণ হচ্ছে। ছবিতে দর্শক নতুনত্ব পাবে। তবে সেটির জন্য আরো কিছু দিন অপেক্ষা করতে হবে। আশা করছি চলতি বছরে দর্শক এই ছবিটি দেখতে পাবে। শফিকুল ইসলাম খানের ‘অচেনা হৃদয়’ ছবির মধ্য দিয়ে প্রসূনের চলচ্চিত্রে অভিষেক হয়। পরে তিনি ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মুসাফির’ শীর্ষক ছবিতে অভিনয় করে দারুণ প্রশংসিত হন। চলচ্চিত্রের ছোট পর্দায়ও প্রসূন ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি দীপ্ত টিভিতে প্রচার শুরু হয়েছে এ অভিনেত্রীর ‘জামাই কা ’ শীর্ষক একটি ধারাবাহিক। এটিতে তিনি মিষ্টি চরিত্রে অভিনয় করছেন। নাটকটি সম্পর্কে প্রসূন বলেন, গল্পে মিষ্টিকে দেখা যাচ্ছে অনেক চঞ্চল প্রকৃতির একটি মেয়ে। সারাক্ষণ দুলাভাইয়ের সঙ্গে খুনসুটিতে মেতে থাকে। তাদের কাছ থেকে বিভিন্ন ভাবে টাকা-পয়সা আদায় করে। চরিত্রটি অনেক মজার। নাটকটিতে কাজ করতে গিয়ে অনেক সবাই মিলে আনন্দ করেছি। এটি ছাড়াও প্রসূনের হাতে রয়েছে রহমতুল্লাহ তুহীনের ‘যখন কখনো’, প্রিতমের ‘কর্পোরেট’ শিরোনামের আরো দু’টি ধারাবাহিক। চলতি বছরে প্রসূন অভিনয়ে ব্যস্ত থাকার ইচ্ছা প্রকাশ করেন। সেই ধারাবাহিকতায় নিয়মিত নাটক-চলচ্চিত্রের শুটিং করছেন তিনি। এদিকে গেল বছরের শেষের দিকে প্রসূনের ডিভোর্সের সংবাদ প্রকাশিত হয়। ২০১৬ সালের ১৯শে ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার সিডনিতে তার বিয়ে হয়। বর অস্ট্রেলিয়া প্রবাসী মোহাইমিন সান। বিয়েটা করেছেন পরিবারকে না জানিয়ে। কারো সম্মতি না নিয়ে। বিয়ের আগে এবং পরে অনেকটা সময় সিডনিতেই ছিলেন প্রসূন। এই বিবাহ বিচ্ছেদ ঘটতে যাচ্ছে তার স্বামীর ইচ্ছায়। চলতি মাসেই তাদের ডিভোর্স কার্যকর হওয়ার কথা রয়েছে। এই সম্পর্কে প্রসূনের কাছে জানতে চাইলে তিনি বলেন, মোহাইমিন সান আমার সঙ্গে কোনো যোগোযোগ করছে না। সেই কারণে বলতে পারছি না সে কি চায়। ডিভোর্স নিয়ে এর বেশি আর কিছু বলতে চাই না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি