আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ       জিয়া চ্যারিটেবল মামলার শুনানি কাল পর্যন্ত মুলতবি       স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে দু’গ্রুপের সংঘর্ষ আহত ২০      
চন্দ্রগঞ্জ দুইপক্ষের গোলাগুলিতে এক ডাকাত নিহত
Published : Wednesday, 14 February, 2018 at 3:33 PM, Count : 268
চন্দ্রগঞ্জ দুইপক্ষের গোলাগুলিতে এক ডাকাত নিহতচন্দ্রগঞ্জ (লক্ষীপুর) সংবাদদাতা : লক্ষীপুরে দুই ডাকাতদলের মধ্যে গোলাগুলিতে জাবেদ মিন্টু নামের এক ডাকাত নিহত হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি ও সন্ত্রাসী কর্মকান্ডসহ ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) ভোররাতে চন্দ্রগঞ্জ থানাধীন দিঘলী ইউনিয়নের খাগুড়িয়া বেঁড়ির বাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

ডাকাতির মাল ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে দুই ডাকাতদলের গোলাগুলিতে জাবেদ মিন্টু নামের ওই ডাকাত নিহত হয়েছে বলে জানান চন্দ্রগঞ্জ থানার ওসি। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশিয় তৈরী এলজি, ৮ রাউন্ড গুলি, একটি চাপাতি ও দুইটি রামদাসহ বেশকিছু দেশিয় অস্ত্রসস্ত্র উদ্ধার করে। নিহত মিন্টু সদর উপজেলার চরশাহী ইউনিয়নের হোসেন আহম্মদের ছেলে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, ভোররাতে সদর উপজেলার খাগুড়িয়া গ্রামের বেঁড়ির বাঁধ এলাকায় দুই ডাকাতদলের মধ্যে গোলাগুলির খবর পেয়ে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। পরে বিভিন্নস্থানে তল্লাশীকালে ওই এলাকার একটি সুপারী বাগানে গুলিবিদ্ধ অবস্থায় জাবেদ মিন্টুর মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশ। পরে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এসময় ঘটনাস্থল থেকে একটি দেশিয় এলজি ও ৮ রাউন্ড গুলিসহ বেশকিছু দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। নিহত মিন্টু একজন চিহ্নিত ডাকাত বাহিনীর সদস্য। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, সন্ত্রাসী কর্মকান্ডের দায়ে থানায় ১০টি মামলা রয়েছে। ডাকাতির মাল ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে দুই ডাকাতদলের মধ্যে এ গোলাগুলির ঘটনা ঘটেছে বলে ধারণা করছেন পুলিশের এই কর্মকর্তা।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি