আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ       জিয়া চ্যারিটেবল মামলার শুনানি কাল পর্যন্ত মুলতবি       স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে দু’গ্রুপের সংঘর্ষ আহত ২০      
শেখ হাসিনা থাকতে অপরাধ করে কেউ পার পাবে না : কাদের
Published : Wednesday, 14 February, 2018 at 4:31 PM, Update: 14.02.2018 4:56:11 PM, Count : 97
শেখ হাসিনা থাকতে অপরাধ করে কেউ পার পাবে না : কাদেরস্টাফ রিপোর্টারে : আ.লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান সরকার শেখ হাসিনার আমলে অপরাধ করে কেউ পার পাবে না।

বুধবার ধামরাইয়ের বংশী নদীর ওপর একটি সেতু উদ্বোধনের পর এক জনসমাবেশে তিনি একথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে। মন্ত্রীরা দুদকের মামলায় আদালতে হাজিরা দিচ্ছেন। টাঙ্গাইলের এমপি ও সিরাজগঞ্জের মেয়র কারাগারে। এ থেকেই প্রমাণিত হয় যে শেখ হাসিনার হাত থেকে পার পাওয়ার কোনো উপায় নেই।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নির্বাচন প্রসঙ্গে বলেন, নির্বাচন আর বেশি দূরে নয়, নেতাকর্মীদের সংগঠিত করুন। এখন সদস্য সংগ্রহ করতে হবে এবং প্রতিটি নির্বাচনী কেন্দ্রে এখনই নির্বাচনী কমিটি করতে হবে। বাড়ি বাড়ি গিয়ে সদস্য সংগ্রহ করতে হবে।

কে আওয়ামী লীগ করে আর কে অন্যদল করে খাতা কলমে তা হিসাব রাখতে হবে। স্থানীয় নেতাদের উদ্দেশ ওবায়দুল কাদের বলেন, আমাদের বর্তমান দুটি উদ্বেগের বিষয়। একটি প্রশ্ন ফাঁস। আর অপারটি হচ্ছে গ্রামে গ্রামে মাদকের বিস্তার ছড়িয়ে যাওয়া। এরা দেশ ও জাতির শত্রু , দ্রুত বিচার আদালতে এদের বিচার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

মন্ত্রী বলেন, রাস্তায় তোরণ, বিলবোর্ড বসায়ে কিছুই থাকবে না। সাধারণ মানুষের হৃদয়ে নাম লিখতে হবে।

এসময় দলের নেতাকর্মীদের উদ্দেশ কাদের বলেন, জনগণের সঙ্গে ভালো আচরণ করবেন। উন্নয়ন যায় করুন না কেন, আচরণ ভালো না হলে সব উন্নয়ন ম্লান হয়ে যাবে। জণগণকে খুশি রাখতে হবে। দাপট দেখাবেন না। ক্ষমতা চিরদিন থাকবে না। জনগণ আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন। জনগণের পাশে আপনাদেরি থাকতে হবে, তাদের জন্য কাজ করবেন। সেতুর উদ্বোধন উপলক্ষে জনসমাবেশের আয়োজন করে ধামরাই উপজেলা আওয়ামী লীগ।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি