আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ       জিয়া চ্যারিটেবল মামলার শুনানি কাল পর্যন্ত মুলতবি       স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে দু’গ্রুপের সংঘর্ষ আহত ২০      
অপহরণের ৭দিন পর স্বর্ণ ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ উদ্ধার, গ্রেফতার ৫
Published : Wednesday, 14 February, 2018 at 6:24 PM, Count : 58
অপহরণের ৭দিন পর স্বর্ণ ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ উদ্ধার, গ্রেফতার ৫চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা : অপহরণের ৭ দিন পর আজ (বুধবার, ১৪ ফেব্রুয়ারি) ভোরে নোয়াখালী জেলার চাটখিলের অমরপুর গ্রামের সিরাজ মেম্বারের বাড়ির পাশে ডোবা থেকে স্বর্ণ ব্যবসায়ী নিতাই দেবনাথ (৪০) এর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিতাই দেবনাথ কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার আশিরপাড়া বাজারের স্বর্ণ ব্যবসায়ী। সে দেবীদ্বার উপজেলার নারায়ন দেবনাথের ছেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ লাকসামে ৩ জন এবং চাটখিলে ২ জনকে গ্রেফতার করেছে। সকালে পুলিশ লাশ উদ্ধার করে লাকসাম থানায় নিয়ে যায়। এ ঘটনার পর খিলপাড়া অঞ্চলের লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
 
জানা গেছে ৭ ফেব্রুয়ারি দোকান থেকে বাড়ি ফেরেনি নিতাই। নিতাইয়ের ভাই গৌরাঙ্গ দেবনাথ সোমবার লাকসাম থানায় একটি সাধারণ ডায়েরী করেন। পুলিশ এ সূত্র ধরে মঙ্গলবার লাকসাম থেকে ৩ জনকে গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী লাকসাম থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাহফুজ, ওসি আশরাফ হোসেন, এস আই মোবারক উল্লাহ চাটখিলে এসে থানা পুলিশের সহযোগিতায় এস আই জসিম উদ্দিনকে নিয়ে অভিযান চালিয়ে শংকরপুর গ্রামের নুর আলমের ছেলে লিটন (২৭) এবং ওমরপুর গ্রামের দুলালের ছেলে বেলাল (২৫) কে গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী ডোবা থেকে গলাকাটা বস্তাবন্দী লাশ উদ্ধার করে।

এসময় নিতাইয়ের ব্যবহৃত ঘড়ি, আংটি, মানি ব্যাগ ও কিছু কাগজপত্র উদ্ধার করে। গ্রেফতারকৃত বেলাল ও লিটন শংকরপুর গ্রামের ২ চিহ্নিত সন্ত্রাসীর সহযোগী। ঐ ২ চিহ্নিত সন্ত্রাসী মোটর সাইকেলে করে লাকসাম থেকে নিতাইকে নিয়ে ঘটনার স্থলে আসে এবং লিটন বেলালকে দিয়ে এ নৃশংস ঘটনা সংঘটিত ঘটায় বলে কথিত অভিযোগ রয়েছে।

চাটখিল থানার ওসি জাহিদুল আনোয়ার জানান, ঘটনাটি যেহেতু লাকসামের এ বিষয়টি লাকসাম থানা পুলিশ ব্যবস্থা নিবে। লাকসাম থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাহফুজ বলেন তদন্তের স্বার্থে লাকসামে গ্রেফতারকৃত ৩ জনের নাম না জানালেও তিনি বলেন, প্রেস কনফারেন্স করে বিষয়টি সকলকে জানানো হবে। তবে ঘটনাটি পরিকল্পিত।

খিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন জানান, তার ইউনিয়নে অন্য এলাকা থেকে লোকজন এনে হত্যাকারীরা একটি সংঘবদ্ধ চক্র। এদের গ্রেফতারে তিনি প্রশাসনের হক্ষেপ কামনা করেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি