আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ       জিয়া চ্যারিটেবল মামলার শুনানি কাল পর্যন্ত মুলতবি       স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে দু’গ্রুপের সংঘর্ষ আহত ২০      
খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঠাকুরগাঁও বিএনপি’র গণ-অনশন
Published : Wednesday, 14 February, 2018 at 8:07 PM, Count : 29
খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঠাকুরগাঁও বিএনপি’র গণ-অনশনঠাকুরগাঁও সংবাদদাতা : বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র চেয়ারপারসন খালেদা জিয়াকে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছর কারাদণ্ড থেকে মুক্তির দাবিতে ঠাকুরগাঁও জেলা বিএনপির  অনশন কর্মসূচি পালন করা হয়েছে। 

বুধবার (১৪ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে জাতীয়তাবাদী জেলা বিএনপির কার্যালয়ে এ অনশন কর্মসূচি শুরু হয় যা শেষ হয় বিকাল ৪ টায়। 

এ সময় অনশন কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান পয়গাম আলী, সাংগঠনিক সম্পাদক জাফরুল্লাহ, জেলা মহিলা দলের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান ফুরাতুন নাহার প্যারিস, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, জেলা যুবদলের সভাপতি মাহেবুল্লাহ চৌধুরী আবু নূর প্রমুখ।

অনশন কর্মসূচীতে জেলা, থানা পর্যায়ের বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এসময় বক্তারা অবিলম্বে খালেদা জিয়ার মুক্তির দাবি জানান। অন্যথায় রায় প্রত্যাখ্যান করে সরকার পতনে আন্দোলনের হুশিয়ারি দেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি