আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ       জিয়া চ্যারিটেবল মামলার শুনানি কাল পর্যন্ত মুলতবি       স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে দু’গ্রুপের সংঘর্ষ আহত ২০      
বিভিন্ন পরিচয় রয়েছে পূর্ণিমার
Published : Thursday, 15 February, 2018 at 8:55 PM, Count : 42
শুধু নায়িকাই নয়, আরো নানান পরিচয় রয়েছে পূর্ণিমার। সঞ্চালনায় পাওয়া গেছে বেশ কিছু অনুষ্ঠানে। এবার হাজির হচ্ছেন রেগুলার টিভি শো নিয়ে। আরটিভির জন্য নির্মিত আড্ডাধর্মী অনুষ্ঠানটির শিরোনাম ‘এবং পূর্ণিমা’। বেশ বড়সড় সেটে মাসখানেক আগে অনুষ্ঠানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। এবার প্রচারের পালা। ‘এবং পূর্ণিমা’য় নিজ হাতে কফি বানিয়ে অতিথিদের আপ্যায়ন করান নায়িকা। এরপর ঘরোয়া আয়োজনে প্রাণবন্ত আড্ডা হয় অতিথিদের সঙ্গে। ভালোবাসা দিবস উপলক্ষে অনুষ্ঠানটির প্রথম পর্ব প্রচার হবে বৃহস্পতিবার রাত ১০টায়।
এ পর্বের অতিথি হিসেবে আসছেন আরিফিন শুভ। এ জনপ্রিয় নায়কের সঙ্গে ‘ছায়া-ছবি’ শিরোনামের চলচ্চিত্রে অভিনয় করেছিলেন পূর্ণিমা। আর অনুষ্ঠানে দুজনে মেতেছেন খুনসুটি ও বাকবিতণ্ডায়। অনুষ্ঠানটি প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘এ অনুষ্ঠান উপস্থাপনার কাজটি বেশ উপভোগ করেছি। এখানে স্ক্রিপ্ট থাকছে। প্রযোজককে আমি বলেছি, যাতে অতিথিদের সম্মান বজায় রেখে প্রশ্নগুলো সাজানো হয়। সে অনুপাতেই প্রশ্ন রাখা হয়েছে। আশা করি সবারই খুব ভালো লাগবে।’ ‘এবং পূর্ণিমা’ গ্রন্থনা করছেন অনিন্দ্য মামুন। প্রযোজনায় আছেন সোহেল রানা বিদ্যুৎ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি