আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ       জিয়া চ্যারিটেবল মামলার শুনানি কাল পর্যন্ত মুলতবি       স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে দু’গ্রুপের সংঘর্ষ আহত ২০      
‘ডেডপুল’ না বানিয়ে ‘এক্স-মেন’
Published : Thursday, 15 February, 2018 at 8:55 PM, Count : 37
পরিচালক টিম মিলার আবারো সুপারহিরো সিনেমায় ফিরছেন। তবে ‘ডেডপুল’ নয়, ‘এক্স-মেন ইউনিভার্স’-এর একটি গোপন প্রজেক্টে যোগ দিচ্ছেন তিনি। খবরটি দিয়েছে কমিকবুক ডটকম। ওই সিনেমাটির নাম ঠিক হয়নি, এখন ডাকা হচ্ছে ‘১৪৩’ নামে। টিভি সিরিজ ‘জেসিকা জোনস’-এর স্রষ্টা কমিক লেখক ব্রায়ান মাইকেল বেনডিস সিনেমাটির চিত্রনাট্য তৈরি করছেন।ধারণা করা হচ্ছে, সিনেমাটি ইয়ং মিউট্যান্ট কিটি প্রাইডকে কেন্দ্র করে স্পিন অফ হিসেবে নির্মিত হবে। ‘অ্যানকেনি  এক্স-মেন ভলিউম ১৪৩’-এ চরিত্রটিকে বড় পরিসরে দেখা যায়। প্রাইড চরিত্রে অভিনয় করছেন এলেন পেজ। এর আগে তাকে সিরিজের ‘এক্স-মেন : দ্য লাস্ট স্ট্যান্ড’ ও ‘ডেইজ অব ফিউচার পাস্ট’-এ দেখা যায়। নির্মাতা মিলার বর্তমানে ‘টার্মিনেটর’ রিবুটের প্রি-প্রডাকশন নিয়ে ব্যস্ত আছেন। তবে ‘ডেডপুল’ সিক্যুয়ালে ফিরছেন না। সিনেমাটির অভিনয়শিল্পী ও প্রযোজক রায়ান রেনল্ডের সঙ্গে মতের মিল না হওয়ায় এ সিদ্ধান্ত নেন টিম মিলার।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি