ই-পেপার বাংলা কনভার্টার মঙ্গলবার ২১ মে ২০২৪ ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ই-পেপার মঙ্গলবার ২১ মে ২০২৪
ব্রেকিং নিউজ: তীব্র শৈত্যপ্রবাহে গরম কাপড় কেনার হিড়িক       যশোরের শার্শা সীমান্তে দেড় কোটি টাকার সোনার বার উদ্ধার       করোনা নিয়ন্ত্রণে বিশ্বে বাংলাদেশের অবস্থান পঞ্চম ও এশিয়ার মধ্যে প্রথম : স্বাস্থ্যমন্ত্রী       এইডস রোগীর ৩৩% শনাক্তের বাইরে, ২৩% নিচ্ছে না চিকিৎসা       নিউ ইয়র্কে ১০ মাসে নতুন চাকুরি পেয়েছে দেড় লাখ মানুষ      




ধনবাড়ীতে টিকা নেওয়া হলোনা স্কুল ছাত্র সোহাগের
Published : Tuesday, 18 January, 2022 at 10:02 PM
ধনবাড়ী (টাঙ্গাইল) সংবাদদাতা: টাঙ্গাইলের ধনবাড়ীতে করোনা ভ্যাকসিনের টিকা নিতে যাওয়ার সময় ব্যাটারি চালিত আটোরিক্সা থেকে পড়ে গিয়ে এক স্কুল ছাত্র আহত হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোহাগ হোসেন। এর প্রেক্ষিতে নিরাপদ সড়কের দাবিতে মঙ্গলবার ঘন্টাব্যাপী মানববন্ধন করেছেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

জানাযায়, ধনবাড়ী উপজেলার পানকাতা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র সোহাগ হোসেন (১৪) শিক্ষামন্ত্রণালয়ের নির্দেশে গত রবিবার (১৬জানুয়ারী) ২২ইং উপজেলা শিক্ষা অফিসে করোনা ভ্যাকসিনের টিকা দিতে যাওয়ার সময় অটোরিক্সার গতি বেশী থাকায় অটো থেকে পাঁকা রাস্থায় পড়ে আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন।

পানকাতা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোজাম্মেল হক জানান, গত ১৬ জানুয়ারী শিক্ষামন্ত্রণালয়ের নির্দেশে উপজেলা শিক্ষা অফিসে করোনা ভ্যাকসিনের টিকা দেওয়া জন্য যাওয়ার সময় অটোরিক্সার গতি বেশী থাকায় অটো থেকে পড়ে যান রাস্তায়। পাশে চলন্ত অটো ভ্যানের চাকার সাথে মাথায় আঘাত পেয়ে মাথা ফেটে যায়। এতে সোহাগের মাথায় প্রচন্ড রক্তক্ষরণ হয়। অজ্ঞান হয়ে যায় সোহাগ। আহতবস্থায় সোহাগকে উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানেও কোন উন্নতি না হলে ময়ময়নসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সিটিস্ক্যান করার পরে তার খিচুনি দেখা দিলে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে এক দিন চিকিৎসাধীন থাকাবস্থায় মঙ্গলবার ভোর চারটার দিকে তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে এলাকায় ও বিদ্যালয়ের সহপাঠিদের মধ্যে চলছে শোকের মাতম।

অপরদিকে, স্কুল ছাত্র সোহাগের মৃত্যুতে তার নিজ বিদ্যালয় পানকাতা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ের সহপাঠি শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে মঙ্গলবার সকালে ধনবাড়ী-গোপালপুর সড়কে ঘন্টাব্যাপী মানবন্ধন করেন।

নিহত স্কুল ছাত্র সোহাগ হোসেন পানকাতা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। নিহত সোহাগ হোসেন উপজেলার মুশুদ্দি দক্ষিন পাড়া গ্রামের নূরনবীর দ্বিতীয় ছেলে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]