ই-পেপার বাংলা কনভার্টার রোববার ১৯ মে ২০২৪ ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ই-পেপার রোববার ১৯ মে ২০২৪
ব্রেকিং নিউজ: স্বাধীনতাবিরোধীরা এখনও আছে বলেই ঘাতক দালাল নির্মূল কমিটির প্রয়োজন: রাষ্ট্রপতি       ওমরাহ করতে ফ্রান্সের যুবক ৮ হাজার কিলোমিটার পথ হাঁটলেন      মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু      সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের ঐক্য এবং শক্তির প্রতিক : ধর্মমন্ত্রী       পূর্বধলায় নির্বাচনী অফিস ভাংচুর, ককটেল বিস্ফোরণ ঘটনায় আটক-৩, আহত-২      




প্রধানমন্ত্রীর উপহার
ভাঙ্গায় ৪র্থ পর্যায়ে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে গৃহ হস্তান্তর সংক্রান্ত
Published : Monday, 7 August, 2023 at 5:08 PM
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের নিমিত্তে চতুর্থ পর্যায়ে উপকারভোগীদের অনুকূলে গৃহ হস্তান্তর সংক্রান্ত বিষয়ে প্রেস ব্রিফিং করেছেন ভাঙ্গা উপজেলা প্রশাসন। সোমবার দুপুর বারোটায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজিম উদ্দিনের সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে এই প্রেস ব্রিফিং করা হয়েছে।

প্রেস ব্রিফিংএ জবাব আজিম উদ্দিন বলেন, আগামী ৯ই আগস্ট সকাল দশটায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে (২য় ধাপে) জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করবেন। সারাদেশে ২২ হাজার এক'শ একটি গৃহ হস্তান্তর করে ১৯ টি জেলা ও ৩৩৪টি উপজেলা কে গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে।

এ সময় তিনি আরো বলেন, ঐদিন ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে ১৬৪টি গৃহ উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হবে। এ পর্যন্ত প্রথম পর্যায়ে-২৫০, দ্বিতীয় পর্যায়ে-১৩৯, তৃতীয় পর্যায়ে-৩৮৩ ও চতুর্থ পর্যায়ে- ২৬৪টি সহ মোট-১০৩৬ টি গৃহ হস্তান্তর করা হয়েছে।

ভাঙ্গা উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের স্থান হচ্ছে ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদী গ্রামে, চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী গ্রামে ও হামিরদী ইউনিয়নের মুনসুরাবাদ গ্রামে।

তিনি বলেন, যদি কোন কারণ বসতঃ ভূমিহীন ও গৃহহীন বাদ পড়ে যায় তাকেও শনাক্ত আমরা প্রধানমন্ত্রীর উপহার গৃহ দেওয়া হবে।

প্রেস ব্রিফিংএ প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মাহমুদুর রহমান।

এছাড়া আরো বক্তব্য দেন, ভাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল্লাহ শামীম, সিনিয়র সহ-সভাপতি এটিএম ফরহাদ নান্নু ও মোঃ শাহাদাত হোসেন প্রমুখ।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]