ই-পেপার বাংলা কনভার্টার রোববার ২৮ এপ্রিল ২০২৪ ১৫ বৈশাখ ১৪৩১
ই-পেপার রোববার ২৮ এপ্রিল ২০২৪
ব্রেকিং নিউজ:




বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আসছেন ম্যারাডোনা
Published : Tuesday, 31 December, 2019 at 7:39 PM
স্পোর্টস রিপোর্টার : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‍আসছে বছরকে ঘোষণা করা হয়েছে মুজিববর্ষ। আর ‍এই বছরের সরকারের নানা উদ্যোগে সঙ্গী বাংলাদেশ ফুটবল ফেডারেশনও (বাফুফে)। তাই অন্য আয়োজনের পাশাপাশি ১৯৮৬ ফুটবল বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তী ডিয়েগো ম্যারাডোনাকে আনতে যাচ্ছে তারা।

ম্যারাডোনার আসার খবরটি আগেই জানিয়েছিল বাফুফে। বাফুফের দেয়া ঘোষণা অনুসারে আগামী বছরের কোনও একসময় এই ফুটবল গ্রেট ঢাকায় আসবেন। তেমনটি হলে প্রথমবারের মতো ঢাকায় আসছেন আর্জেন্টাইন কিংবদন্তি।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) ম্যারাডোনা আসার খবরটি নিশ্চিত করেছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। গণমাধ্যমকে বলেছেন, ২০২০ সালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতে বাংলাদেশে আসছেন ম্যারাডোনা। ঢাকায় এসে তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করার কথা আছে। এছাড়া ফুটবলের বিভিন্ন কার্যক্রমেও অংশ নেবেন। বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ তার আসার খবরটি নিশ্চিত করেন। 

উল্লেখ্য,২০২০ সালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে পালন করবে সরকার। এ ব্যাপারে প্রস্তুতি শুরু হয়ে গেছে আগেই। দেশের প্রায় সব ক্রীড়া ফেডারেশনই বিশেষ ক্রীড়া অনুষ্ঠান আয়োজন রাখছে। বাফুফে চাচ্ছে পুরো ব্যাপারটাকে আরও জমকালো করে তুলতে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ইতিমধ্যেই দুটি ইউরোপীয় ক্লাবের মধ্যে প্রীতি ম্যাচ আয়োজনের কথা ভাবছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি এশিয়া একাদশের বিপক্ষে ২ কিংবা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করতে যাচ্ছে। ১৭ মার্চ থেকে যেহেতু শুরু হবে মুজিববর্ষ। বছরব্যাপী তথা ২০২১ সালের মার্চ পর্যন্ত চলবে এই বর্ষের কার্যক্রম, এই সময়ের মধ্যেই যে কোনো সময় ম্যারাডোনাকে ঢাকায় আনা হবে। তবে বাফুফে জানিয়েছে, ম্যারাডোনার সুবিধাজনক সময় অনুযায়ী তার আগমণের সময় এবং সূচি ঠিক করা হবে। তবে এক থেকে দুই রাত্রির বেশি তিনি ঢাকায় থাকবেন না।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]