ই-পেপার বাংলা কনভার্টার রোববার ২৮ এপ্রিল ২০২৪ ১৫ বৈশাখ ১৪৩১
ই-পেপার রোববার ২৮ এপ্রিল ২০২৪
ব্রেকিং নিউজ:




আওয়ামী ও সিপিবিকে জাপার কাউন্সিলে আমন্ত্রণ
Published : Wednesday, 25 December, 2019 at 7:57 PM
স্টাফ রিপোর্টার : ক্ষমতাশীন আওয়ামীলীগ,বাংলাদেশ কমিউনিস্ট পার্টি- সিপিবিকে জাতীয় পার্টির কাউন্সিলে আমন্ত্রণ জানানো হয়েছে।

বুধবার সন্ধ্যায় ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হাতে জাপা'র পক্ষ থেকে আমন্ত্রণ পত্র তুলে দেন ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টি সভাপতি ও ঢাকা-৪ আসনের এম পি সৈয়দ আবু হোসেন বাবলা। 

এসময় বাবলার সংগে আরও উপস্থিত ছিলেন জাপা'র প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, কেন্দ্রীয় নেতা মাসুক রহমান ও দ্বীন ইসলাম প্রমুখ। এ সময় ওবায়দুল কাদের জাতীয় পার্টি সম্মেলনের সফলতা কামনা করেন ও সম্মেলনে অংশ নেয়ার আগ্রহ প্রকাশ করেন।এর আগে বিকেলে পুরানা পল্টনে সিপিবির কেন্দ্রীয় কার্যালয়ে সিপিবি সভাপতি কমরেড মুজাহিদুল সেলিমের হাতে জাপা'র আমন্ত্রণ পত্র তুলে দেন আলমগীর সিকদার লোটন।এছাড়া ওর্য়াকার্স পার্টি রাশেদ খান মেনন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু,সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমিরকে ও আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানিয়েছেন জাপা'র যুগ্ম   সাংগঠনিক সম্পাদক সুজন দে।উল্লেখ্য আগামী ২৮ ডিসেম্বর জাতীয় পার্টি'র নবম কাউন্সিল অনুষ্ঠিত হবে।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]